ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া সদরে ফিল্মীস্টাইলে ছিনতাই, মোটরসাইকেল ও মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় নতুন মাতামুহুরী সেতুর উপরে ফিল্মি স্টাইলে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রধারী ছিনতাইকারীরা পর্যটকবাহি দুটি মোটর সাইকেলসহ মালামাল লুটে নিয়ে গেছে। শুক্রবার রাত ২টার দিকে দিকে মহাসড়কের চকরিয়া পৌর শহরের উপকণ্ঠে মাতামুহুরি সেতুতে ঘটেছে এ ঘটনা।

এদিকে, মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাতনামা ৭ জনকে আসামি দেখিয়ে গতকাল শনিবার দুপুরে চকরিয়া থানায় একটি এজাহার জমা দিয়েছেন মামুনুর রশীদ বাপ্পি নামের ভুক্তভোগী। অভিযোগকারী বাপ্পি চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের পুর্ব গোমদন্ডি এলাকার জানে আলমের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, বাদিসহ চার বন্ধু শুক্রবার রাতে কক্সবাজারে বেড়াতে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে রওয়ানা হন। রাত ২টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চকরিয়ার মাতামুহুরি ব্রীজে উপরে পৌছলে মোটরসাইকেল আরোহী বাদি মামুনুর রশিদ বাপ্পির চোখে ময়লা পড়ে। ওই সময় মোটর বাইক বন্ধ করে অন্য মোটরসাইকেলে থাকা বন্ধুরা তার চোখের ময়লা পরিষ্কার করার সময় তাৎক্ষণিকভাবে সিএনজি গাড়ি মোটরসাইকেলের সামনে পথ রোধ করে।

এসময় মোটরসাইকেল আরোহীদের মাথায় ও কোমরে অস্ত্র ঠেকিয়ে এবং গলায় ছুরি ধরে ব্যবহৃত মোবাইল সেট ও টাকা-পয়সা দিয়ে দিতে বলে। ছিনতাইকারীরা তাদের দুটি মোটরসাইকেল, ৮টি মোবাইল সেট ও মানিব্যাগে থাকা নগদ টাকা ছিনিয়ে লুট করে নিয়ে দ্রুত সটকে পড়ে। পুরো ঘটনা ৫ মিনিটের মধ্যে ঘটে যায়। ছিনতাইকারীদের মুখ ঢাকা ছিল, তাই কাউকে চিনতে পারেনি বলে তারা এজাহারে জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) চন্দন কুমার চক্রবর্তী সাংবাদিকদের জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

পাঠকের মতামত: