ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যানের বাসার দরজার তালা কেটে নগদ টাকা স্বর্ণ ও মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডস্থ চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরীর বাসভবনের দরজার তালা কেটে মালামাল লুটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ৩ নভেম্বর দিবাগত রাতে দুর্বৃত্তদল বাসায় ঢুকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, কাপড়চোপড় ও গুরুত্বপূর্ণ বেশকিছু কাগজপত্র লুটে নিয়ে গেছে বলে দাবি করেছেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী।
শুক্রবার সকালে তিনি বিষয়টি চকরিয়া থানা ওসিকে অবহিত করেন। পরে থানা পুলিশের একটি দল ঘটায়স্থল পরিদর্শ করেন।
চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে আমার মেয়েকে বাসার রুমে ঘুমিয়ে পড়ি। এরই মধ্যে রাত দেড়টার দিকে আমার ডায়রিয়ার মতো হলে ঘুম থেকে উঠে বাথরুম সারি। পরে অবস্থা বেশি খারাপ হবার আশঙ্কা থাকায় পাশের বাসা থেকে আমার মাকে ঢেকে আনি। পরে রাত আড়াইটার দিকে আমার মায়ের কথায় মেয়েকে নিয়ে আমি পুরানো বাসায় চলে যাই। এসময় নতুন বাসায় দরজায় তালা লাগিয়ে দিই।
তিনি বলেন, ভোররাতে বাসার ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে আমার মেয়ে নতুন বাসায় গেলে দরজার তালা কাটা অবস্থায় দেখতে পেয়ে আমাকে ঘুম থেকে তুলেন। পরে সেখানে গিয়ে দেখি দুর্বৃত্তরা দরজার তালা কেটে ভেতরে ঢুকে আলমিরা থেকে নগদ টাকা, আমার ব্যবহৃত স্বর্ণালঙ্কার, কাপড়চোপড় ও গুরুত্বপূর্ণ বেশকিছু কাগজপত্র লুটে নিয়ে গেছে।
এ ঘটনায় ভুক্তভোগী চকরিয়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী আইনের আশ্রয় নিচ্ছেন বলে জানিয়েছেন।##

পাঠকের মতামত: