ঢাকা,বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বন মামলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে বন আইনে মামলার সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকারা ইউনিয়নের পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
গ্রেফতারকৃত দুই পলাতক আসামিরা হলেন চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের পাহাড়তলী মাঝেরপাড়া এলাকার মুছা মিয়ার ছেলে আরিফুল ইসলাম (৩০) ও একই ইউনিয়নের পাহাড়তলী এলাকার আলতাজ মিয়ার ছেলে শামসু মিয়া (৫০)।

চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজীব চন্দ্র সরকার বলেন, গ্রেফতারকৃত আরিফুল ইসলাম একটি বন আইনে (৭৮/০৮) মামলায় একবছরের সাজাপ্রাপ্ত এবং শামসু বন আইনে (৫৪/১৮) অপর একটি মামলায় ছয়মাসের সাজাপ্রাপ্ত আসামি।
তিনি বলেন, আসামিরা দীর্ঘদিন ধরে পুলিশের গ্রেফতার এড়াতে পলাতক ছিলেন। এরই মধ্যে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ এর নির্দেশে এসআই মহসীন চৌধুরী, এসআই শামীম আল মামুন, এএসআই জসিম উদ্দিন, এএসআই সোলেমান খাঁনের নেতৃত্বে পুলিশের একটি টিম গভীর রাতে কাকারা ইউনিয়নের পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, বন আইনে মামলায় গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত দুই আসামিকে মঙ্গলবার সকালে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সৌপদ্দ করা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠিয়েছেন।

পাঠকের মতামত: