ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বন্যহাতির আক্রমণে বৃদ্ধা আহত

নিজস্ব প্রতিবেদক. চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় খাবারের সন্ধানে লোকালয়ে নেমে আসা দলছুট একটি বন্যহাতির আক্রমণে ৫৫ বছর বয়সী এক নারী আহত হয়েছে।

শনিবার দিনগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুরাজপুর গ্রামে দলছুট বন্যহাতিটি ঢুকে পড়ে। আহত বৃদ্ধা উঠানে থাকা টিউবওয়েল থেকে পানি নেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিল। বের হয়েই হাতির আক্রমণের শিকার হন তিনি।

স্থানীয় লোকজন জানান, পরে হাতিটি চলে গেলে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে আহত নারীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে প্রেরণ করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। আহত নারীর নাম ফরিজা বেগম (৫৫)। তিনি সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জামাল উদ্দিনের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, আহত বৃদ্ধাকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পাঠকের মতামত: