ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় নারী সমাবেশ ও মতবিনিময় সভায় -জেলা তথ্য অফিসের

কক্সবাজার জেলা তথ্য অফিসের আয়োজনে ২০২৪-২০২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় চকরিয়া উপজেলা সদরে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকাল চারটার দিকে চকরিয়া পৌরসভার নামার চিরিঙ্গাস্থ বায়তুশ শরফ সড়কে দৈনিক মেহেদী পত্রিকার চকরিয়াস্থ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা তথ্য অফিসার মো: আবদুস সাত্তার।
এসময় তিনি মতবিনিময় সভায় উপস্থিত সকালের দৃষ্টি আকর্ষণ করে নারী নির্যাতন, সহিংসতা প্রতিরোধ ও বাল্য বিয়ে বন্ধ এবং শিক্ষাপ্রতিষ্ঠান কেন্দ্রীয় ইভিটিজিং অপকর্মে জড়িতদের বিরুদ্ধে যার যার অবস্থান থেকে সামাজিক আন্দোলন জোরদার করতে আহবান জানান। একইসঙ্গে তিনি মতবিনিময় সভায় ডেঙ্গু রোগের প্রার্দুভাব মোকাবেলায় সবাইকে পরিস্কার পরিচ্ছন্নতার উপর জোর দেয়ার তাগিদ দেন।
দৈনিক মেহেদী পত্রিকা সম্পাদক ও নিরাপদ সড়ক চাই কক্সবাজার জেলা কমিটির সভাপতি জসিম উদ্দিন কিশোর এর সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এমআর মাহমুদ, শিক্ষানুরাগী আরিফুল মাওলা, চিরিঙ্গা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার তছলিম উদ্দিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের  অবসরপ্রাপ্ত সিনিয়র  শিক্ষক মাস্টার আলহাজ্ব আহমেদ কবির,  চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ, সিনিয়র সাংবাদিক এম জিয়াবুল হক, চকরিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জহিরুল আলম সাগর, নিরাপদ সড়ক চাই কক্সবাজার জেলা কমিটির সহসভাপতি আমিরুল ইসলাম দুলু, মাস্টার মহিউদ্দিন, সমাজ সেবক আবুল আশ্রাব, সাংবাদিক নুরুল আমিন টিপু, সাংবাদিক রুবেল খান, হেলাল উদ্দিন, ফরিদুল ইসলাম  এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন স্থরের সম্মানিত নেতৃবৃন্দ, বিপুল সংখ্যক নারী ও সুধীজন উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: