ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ পুরস্কার জিতলেন বদরখালী সমিতি

এম জিয়াবুল হক, চকরিয়া ::
সরকারি কর্মসুচির আলোকে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় বিভাগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৬ নভেম্বর সকালে উপজেলা এরিয়ায় র‌্যালীটি প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় মিলিত হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।
উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.তাজিন, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির সভাপতি দেলোয়ার হোছাইন, বিশিষ্ঠ সমবায়ী ডা.তেজেন্দ্র লাল দে। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন সাংবাদিক কে এম নাছির উদ্দিন, চকরিয়া হস্তশিল্প ও দেশীয় পণ্য উৎপাদন মুখী সমবায় সমিতির সভাপতি শারমিন জন্নাত ফেন্সি, প্রবাসি একতা সমিতির সভাপতি মুবিনুল ইসলামসহ চকরিয়া উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সভাপতি সম্পাদক, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবংসমবায়ী জনতা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ সমবায় প্রতিষ্ঠান হিসেবে বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতিকে পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়েছে। সমিতির সভাপতি দেলোয়ার হোছাইন ও সম্পাদক মঈন উদ্দিন অনুষ্ঠানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

 

পাঠকের মতামত: