ঢাকা,মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

খুটাখালীতে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

আতিকুর রহমান মানিক ::  কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের খুটাখালীতে বাসের ধাক্কায় এক বৃদ্ধের করুন মৃত্যু হয়েছে। নিহত ফজলুল করিম প্রকাশ কালু (৮০) চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড পুর্ব নয়াপাড়ার মরহুম আমির মোহাম্মদের পুত্র।

শনিবার (৮ জানুয়ারী) দুপুর সাড়ে ১২ টার দিকে খুটাখালী ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া গেইট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ওয়ার্ড মেম্বার জিশান শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ভাগিনা কামাল উদ্দীন জানান, সকালে তাঁর মামা কালু বাড়ী থেকে বের হয়ে নয়াপাড়া গেইটে আসেন। সেখানে পৃরয়োজনীয় কাজ সেরে তিনি সড়কের পুর্ব পাশ খেকে পশ্চিম পাশে পার হওয়ার সময় ঢাকা থেকে কক্সবাজারগামী খদিজা ভিআইপি পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৪-৭৩২৭) তাঁকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় তিনি ছিটকে পড়েন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
খবর পেয়ে হাইওয়ে পুলিশের এসআই টিপু ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেছেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘাতক বাসটি হেফাজতে নেয়া হয়েছে । নিহতের পরিবারের সম্মতিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: