ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারের আবাসিক হোটেলে ইয়াবা বিক্রি. গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজার সদরের আবাসিক হোটেলে ইয়াবা বিক্রির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৫। এসময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) বিকেল ৩টায় সদর থানার শ্যামলী মোড় এলাকার একটি আবাসিক হোটেলের ২য় তলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার সদরের ৪ নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের মো. আশরফ মিয়া প্রকাশ আশরুজ্জামানের ছেলে জালাল মিয়া (৪০) ও মহেশখালীর কুতুবজুম ইউপির মেহেরিয়া পাড়ার আইয়ুব খানের ছেলে নেজাম উদ্দিন (২০)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. বিল্লাল উদ্দিন। তিনি বলেন, রবিবার বিকেল ৩টায় কক্সবাজার সদরের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে হাতে থাকা ব্যাগ থেকে ৭ হাজার ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উদ্ধারকৃত ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত: